আমতলীতে জমি নিয়ে বিরোধে তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম | আপন নিউজ

সোমবার, ০৬ মে ২০২৪, ০৩:৫৭ পূর্বাহ্ন

প্রধান সংবাদ
কলাপাড়ায় গরুতে ঘাস খাওয়া নিয়ে দ্বন্দ্ব; দুজনকে কু’পি’য়ে জ’খ’ম করার অভিযোগ। কলাপাড়ায় প্রান্তিক কৃষকের মাঝে রাসায়নিক সার ও বীজ বিতরণ আমতলীতে হতদরিদ্র পেল উপহারের ঘর কলাপাড়ায় তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কলাপাড়ায় পানিতে ডুবে দুই শি’শু’র মৃ’ত্যু ’উপজেলা পরিষদ নির্বাচন হবে ভয় ভীতিহীন, স্বচ্ছ ও উৎসবমুখর নির্বাচন’ -দুর্যোগ ও ত্রান প্রতিমন্ত্রী কলাপাড়ায় মাছ লু’টে বা-ধা: দূর্বৃত্তদের হা’ম’লা’য় ঘের মালিকের ছেলে গু’রু’তর জ’খ’ম আমতলীতে সাংসদের উদ্যোগে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও সুপেয় পানি বিতরন আমতলীতে রাজহাঁস নিয়ে দুই পক্ষের সং’ঘ’র্ষে আ’হ’ত-৯ মানুষের কৃতকর্মে বিষাক্ত হয়ে উঠছে পৃথিবী
আমতলীতে জমি নিয়ে বিরোধে তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

আমতলীতে জমি নিয়ে বিরোধে তিনজনকে পিটিয়ে ও কুপিয়ে জখম

আপন নিউজ প্রতিবেদন, আমতলীঃ জমি নিয়ে বিরোধের জের ধরে তিন জনকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে ও কুপিয়ে জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গুরুতর আহত সুলতান গাজীকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনা ঘটেছে আমতলী উপজেলার চাওড়া বেতমোর গ্রামে শনিবার সকালে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

জানাগেছে, উপজেলার চাওড়া বেতমোর গ্রামের সুলতান গাজীর সাথে তার চাচাতো ভাই লতিফ গাজী ও মতি গাজীর সাথে বাড়ীর ৬ শতাংশ জমি নিয়ে বিরোধ চলে আসছে। ওই জমি পৈত্রিক সুত্রে সুলতান গাজী ভোগদখল করে আসছে। গত বুধবার ওই জমিতে সুলতান গাজী রেইন্টি ও চাম্বলসহ বিভিন্ন প্রজাতির গাছ রোপন করে। লতিফ গাজী ওই জমি তার দাবী করে গাছ রোপনে বাঁধা দেয়। কিন্তু সুলতান গাজী তার বাঁধা উপেক্ষা করে জমিতে গাছ রোপন করে। শনিবার সকালে জমিতে গাছ রোপন নিয়ে লতিফ গাজী ও মতি গাজীর সাথে সুলতান গাজীর কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে লতিফ গাজী, মতি গাজী, ছত্তার গাজী ও প্রিন্স সুলতান গাজীকে লোপার পাইপ দিয়ে বেধরক মারধর করে। সুলতানকে রক্ষায় তার স্ত্রী নিলুফা বেগম ও ভাই হারুন গাজী এগিয়ে এলে তাদেরকেও মারধর করে। এতে সুলতান গাজীর দুই হাতের আংগুল ভেঙ্গে যায় এবং বাহুতে ধারালো অস্ত্রের আঘাতে জখম হয়। গুরুতর আহত সুলতান গাজীকে স্বজনরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। অপর আহতদের হাসপাতালে প্রাথমিক চিকিৎনা দেয়া হয়।

আহত সুলতান গাজী অভিযোগ করে বলেন, গত ১’শ বছর ধরে আমার বাবা ও আমি ওই জমি ভোগদখল করে আসছি। গত বছর বাবা মারা যাওয়ার পর থেকে চাচাতো ভাই লতিফ গাজী ও মতি গাজী ওই জমি তাদের দাবী করে আমাকে ভোগদখলে বাঁধা দেয়। তিনি আরো বলেন ওই জমিতে আমি গাছের চারা রোপন করেছি। এতে ক্ষিপ্ত হয়ে আমাকে লোহার পাইপ ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর যখম করেছে।

লতিফ গাজী মারধরের কথা স্বীকার করে বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ সুমন বিশ্বাস বলেন, আহত সুলতান গাজীর দুই হাতের দুটি আঙ্গল ভেঙ্গে গেছে এবং বাহুতে ধারালো অস্ত্রের আঘাতের চিহৃ রয়েছে।

আমতলী থানার ওসি (তদন্ত) রনজিত কুমার সরকার বলেন, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved 2022 © aponnewsbd.com

Design By JPHostBD
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!!